বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের কবরে বিএমডিএ এর নতুন চেয়ারম্যানের পুষ্পস্তবক অর্পণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেছেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) নতুন চেয়ারম্যান বেগম আখতার জাহান। বৃহস্পতিবার দুুপুরে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে সাথে নিয়ে এই শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন তিনি।

এদিন দুপুরে প্রথমে মহানগরীর লক্ষীপুর মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও বিএমডিএ এর নতুন চেয়ারম্যান বেগম আখতার জাহান। এরপর কাদিরগঞ্জে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করেন তাঁরা। পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় নেতা শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান সহ সকল শহীদের রূহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় বিএমডিএ এর নির্বাহী পরিচালক মোঃ আব্দুর রশীদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেলসহ অন্যান্য নেতৃবৃন্দ ও বিএমডিএ এর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *