পাবনায় পিস্তল মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করলো পুলিশ সদস্য

পাবনা প্রতিনিধি: পাবনার আতাইকুলা থানায় নিজের নামে ইস্যুকৃত পিস্তল মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছে এক পুলিশ সদস্য। নিহত পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এসআই) হাসান আলী (২৮) যশোরের কেশবপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের জব্বার আলীর ছেলে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, শনিবার রাতে খাবার খেয়ে থানার ব্যারাকের একটি কক্ষে ছিলেন (এসআই) হাসান আলী। রাতের কোন এক সময় তিনি মোবাইল ফোনে কথা বলার জন্য থানার ছাদে যান। সেখানে তার নামে ইস্যুকৃত পিস্তল তার মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেন।
রোববার সকাল ৮ টা থেকে তার থানায় ডিউটি অফিসারের দায়িত্ব ছিল। সকাল সাড়ে ৯টার দিকে তাকে থানায় দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে থানার ছাদে হাসানের মরদেহ পাওয়া যায়। তার আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
নিহত হাসানের এক সহকর্মী জানান, আমি আর হাসান থানার ব্যারাকে একই কক্ষে থাকতাম। শনিবার রাতে আমি মোবাইলফোনে আমার পরিবারের সাথে কথা বলছিলাম। কথা শেষ হওয়ার পর হাসান মোবাইলে কথা বলার জন্য থানার ছাদে চলে যায়। তারপর আমি ঘুমিয়ে পড়ি। ছাদে কখন তিনি আত্মহত্যা করেছেন তা কেউ টের পায়নি। আমি যতদুর জানি পারিবারিক অশান্তিতে ভুগছিলেন হাসান।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, হাসান আলী এ বছরের ৮ ফেব্রুয়ারি পাবনার আতাইকুলায় থানায় এসআই হিসেবে যোগদান করেন। এর আগে গত বছরের ৬ ফেব্রুয়ারি তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। তিনি অবিবাহিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *