পাবনায় আধিপত্য বিস্তার নিয়ে  ছুরিকাঘাতে নিহত ১

বিশেষ প্রতিনিধি : পাবনায় আধিপত্য বিস্তারকে নিয়ে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। নিহত রনি সেখ শহরের নারায়নপুর মহল্লার। বৃহস্পতিবার সন্ধা ৬টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে রাধানগর ডিগ্রি কলেজ বটতলায় পূর্ব বিরোধের জেরে কয়েক যুবক রনি সেখকে ছুরিকাঘাত করেন। তাকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রনির সাথে স্থানীয় মিরাজুলের বিরোধ চলছিল। এরই এক পর্যায় বৃহস্পতিবার বিকালে মিরাজুলের নেতৃত্বে দুটি মোটরসাইকেল যোগে ছয়জন যুবক রাধানগর ডিগ্রি কলেজ বটতলায় এসে একটি দোকানে বসে থাকাবস্থায় রনিকে ঘিরে ধরে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় পাবনা থানায় মামলার প্রস্তুতি চলছে জানিয়ে ওসি বলেন, এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
অপরদিকে পাবনার আমিনপুর থানাধীন মাষ্টিয়ায় এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম মন্টু শেখ (৫৫)। তার বাড়ি পাবনার আমিনপুরের টাংবাড়ী (মধ্যপাড়া)।
হত্যাকাণ্ডের বিষয়ে আমিনপুর থানার অফিসার ইনচার্জ রওশন আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছিনতাই করার চেষ্টায় নিহত হয়েছেন। তার ভ্যানটি দুই কিলো দূর থেকে উদ্ধার হয়েছে। এ ব্যাপারে মন্টু শেখের ছেলে আসলাম বাদী হয়ে আমিনপুর থানায় হত্যা মামলা করেছেন।
তিনি আরও বলেন, আসামিদের শনাক্ত করার চেষ্টা চলছে। অবিলম্বে গ্রেপ্তার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *