পাবনার ঈশ্বরদীতে উপজেলা চেয়ারম্যানের বাড়ির ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাসের নির্মাণাধীন তিনতলা বাড়ির ছাদ থেকে পড়ে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক আকবর আলী (৪০) উপজেলার সাঁড়া ইউনিয়নের মাজদিয়া গোপালপুর মধ্যপাড়া এলাকার এরশাদ আলীর ছেলে।
স্থানীয়রা জানান, উপজেলা সদরের কলেজ রোড এলাকায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাসের তিনতলা বাড়ির কাজ চলছিল। বুধবার দুপুর ১২টার দিকে নির্মাণাধীন তিনতলা বাড়ির ছাদ থেকে আকবর আলী নিচে পড়ে যান। স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসমা খান জানান, তিন তলার ছাদ থেকে পরা ব্যাক্তির শরীরের বিভিন্ন অংশ থেঁতলে গেছে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস বলেন, কাজ করার সময়ে অসাবধানতা বসত সে পড়ে মারা গেছে। তার পরিবারকে সাধ্যমত সহযোগিতা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *