নৌকায় ভোট দিলে ভাগ্যের পরিবর্তন হয় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনের  জনসভায়…  এসএম কামাল হোসেন

আল-মামুন বিশ্বাস, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ( রাজশাহী বিভাগীয়) এসএম কামাল হোসেন বলেছেন নৌকায় ভোট দিলে ভাগ্যের পরিবর্তন হয়। গ্রাম শহরে রুপান্তরিত হয়েছে। আজ শেখ হাসিনার জন্য মানুষ ঘুরে দাড়িয়েছে।আগে পেট ভরে ভাত খেতে পারতেন না, আজ পেট ভরে ভাত খাচ্ছেন। নৌকা উন্নয়নের প্রতীক,নৌকা সম্বৃদ্ধের প্রতিক,নৌকা গনতন্ত্রের প্রতীক,নৌকায় ভোট দিলে আমরা ভাল থাকি, এদেশ ভাল থাকে। গতকাল বৃহস্পতিবার বিকেলে রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভায় এ কথা বলেন।
তিনি আরও বলেন, জিয়াউর রহমানকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমি জিয়ার পক্ষে কথা বলতে আসিনি।  আমি কথা বলতে এসেছি নৌকার পক্ষে। যে নৌকায় ভোট দিলে আপনারা প্রতারিত হননা, অবহেলিত হন না। নৌকা ভোট দিয়েছিলেন ৭০ সালের নির্বাচনে বঙ্গবন্ধুকে। তিনি আমাদের বাংলাদেশ দিয়েছেন। ৯৬ সালে আপনারা নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছিলেন। বঙ্গবন্ধুকে হত্যা করার পরে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট পরে জিয়া থেকে বেগম খালেদা জিয়া হয়েছেন। ২৮ বছর যারা ক্ষমতায় ছিল। ধানের শীষ ভোট দিয়ে তারা কিছু দেয়নি আপনাদের । ২০০৮ সালে নৌকায় ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করেছিলেন। চাঁপাইনবাবগঞ্জের মানুষকে প্রশ্ন করতে চাই বিদ্যুতের দাবীতে রাস্তায় নেমেছেন। বিদ্যুত দেয়নি। গুলি করে নিরীহ জনগণকে হত্যা করেছিল। বঙ্গবন্ধুর তনোয়া শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। শেখ হাসিনা নৌকার কান্ডারী। ১জানুয়ারী আপনার সন্তানেরা নতুন বই পেয়েছেন। বয়স্ক ও বিধবা ভাতা পাচ্ছেন। শেখ হাসিনা আমলে মুক্তিযোদ্ধারা ভাল আছে । নৌকায় ভোট দেন বলে দেশে অনেক উন্নয়নের ছোঁয়া দেখছেন। ৫৭০ টি আধুনিক মসজিদ তৈরি করছেন। করোনাকালীন মসজিদে ঈমাম ও মোয়াজ্জেম ৫ হাজার টাকা করে পেয়েছেন।  তাই আমরা ১ ফেব্রুয়ারী নৌকায় ভোট দিব। জিয়াউর রহমানকে জয়যুক্ত করে এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিবেন ।
গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস এই জনসভার সভাপতিত্ব করেন।  জনসভায় বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ- -২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জিয়াউর রহমান,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক চিত্র নায়িকা মাহিয়া মাহি সরকার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াশিন আলী শাহ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম টাইগার, জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ ও সাধারণ সম্পাদক আশিকুজ্জামানসহ আওয়ামী লীগের অন্যান্য সংগঠনের নেতারা বক্তব্য দেন। জনসভায় দেশের বিভিন্ন উন্নয়নমূলক কাজগুলো তুলে উপনির্বাচনে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করার আহবান জানান হয়। বিএনপি দলীয় সংসদ সদস্য আমিনুল ইসলাম পদত্যাগ করায় চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর,নাচোল,ভোলাহাট) আসনে আগামী ১ ফেব্রুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *