নিখোঁজের এক দিন পর পদ্মায় ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি : চাপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম এলাকায় পদ্মানদীতে গোসল করতে নেমে ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদের রুপমের লাশ একদিনপর উদ্ধার করা হয়েছে।
শনিবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে দুর্ঘটনাস্থল থেকে কিছুটা দূর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে।
 গোদাগাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নবীর উদ্দিন বলেন,২৩ ডিসেম্বর দূর্ঘটনার পরে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের ডুবরি দল অভিযান পরিচালনা করে কিন্তু অন্ধকার হয়ে যাওয়ায় শুক্রবার সন্ধ্যা ৭টায় অভিযান স্থগিত করা হয়েছিল।
 শনিবার (২৪ ডিসেম্বর) সকালে আবার উদ্ধার অভিযান চালিয়ে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করে  পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ  কামরুল ইসলাম জানান, মরদেহ পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
উল্লখ্য  শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের বালিগ্রাম এলাকার পদ্মা চরে পারিবারিক পিকনিকে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় ব্যাংক কর্মকর্তার স্ত্রী মাঞ্জুরী তানভিরের। একই সময়ে নিখোঁজ হন তানভিরের স্বামী সালাউদ্দিন কাদের রুপম। এই সময় তাদের দুটি সন্তানকে উদ্ধার করে অন্যরা। দুর্ঘটনার এক দিন পরে মৃত অবস্থায় উদ্ধার হলো ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদের রুপমের মরদেহ। মৃত স্বামী-স্ত্রী গোদাগাড়ী পৌরসভার সিমন্তপুর এলাকার বাসিন্দা। একই পরিবারের দুজনের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া মেনে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *