নাচোলে লকডাউনের পঞ্চম দিন  কঠোর অবস্থানে প্রশাসন

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় সারাদেশের ন্যায় করণা সংক্রমণ প্রতিরোধে সরকারের বেঁধে দেয়া বিধি নিষেধ মাঠ পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে প্রতিদিনের মতোই কঠোর লকডাউনের পঞ্চম দিনে মাঠে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ, আনসার ও জনপ্রতিনিধিদের তৎপরতা লক্ষ্য করা গেছে।
সোমবার ৫ জুলাই পঞ্চম দিনের লকডাউন সফল করার জন্য উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, উপজেলা সহকারী কমিশনার ভূমি খাদিজা বেগম উপজেলার বিভিন্ন হাট-বাজার মার্কেট ঘুরে জনসাধারণকে সরকারের দেয়া বিধি নিষেধ মেনে চলতে ও সহযোগিতা করতে সকলের প্রতি আহ্বান জানান। এ সময় সহযোগিতা করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর মেয়র আব্দুর রশিদ ঝালুখান ।
এদিন সকাল থেকে ছোট – বড় সব রকম দোকানপাট ও বিভিন্ন যাত্রীবাহী ভটভটি বন্ধ থাকতে দেখা গেছে এছাড়া বাজারের হোটেল ও রেষ্টুরেন্টগুলো রাত ৮ টা পর্যন্ত খোলা থাকলেও পার্সেল বিক্রি ছাড়া ভিতরে বসে কাউকে খেতে দেয়া হচ্ছে না । এছাড়া রাস্তার বিভিন্ন স্থানে মাস্ক ছাড়া বিনা প্রয়োজনে কাউকে দেখলে সতর্ক করা হচ্ছে এবং সেই সাথে প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *