নওগাঁ জেলায় আক্রান্ত ৫৭ শতাংশের উপর : ২৪ ঘন্টায় আক্রান্ত ২৬ জন।

কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধি;- নওগাঁ জেলায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পেয়েছে। গত বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘন্টায় এ জেলায় শতকরা প্রায় ৫৭ শতাংশ মানুষ আক্রান্ত হয়েছেন।

নওগাঁর সিভিল সার্জন অফিসের কন্ট্রোলরুম সূত্রের বরাত দিয়ে ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ বলেছেন এই ২৪ ঘন্টায় ৪৫‌ ব্যাক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে তাদের মধ্যে মোট ২৬ ব্যাক্তির শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এ নিয়ে জলায় মোট আক্রান্ত ব্যক্তির স়ংখ্যা হলো ২২০৮ জন। উপজেলা ভিত্তিক আক্রান্তদের সংখ্যা সদর উপজেলায় ৬ জন, মহাদেবপুর উপজেলায় ৩ জন, বদলগাছি উপজেলায় ১ জন, ধামইরহাট উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ১৩ জন এবং পোরশা উপজেলায় ২জন।

এ সময় সুস্থ হয়েছেন ৬ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ১৯৯৪ ব্যাক্তি।

এই সময়ে মোট কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৯০ জনকে । এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২১ হাজার ৯শ ৩৬ জনকে। এই ২৪ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ২৭ ব্যাক্তি এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র পেয়েছেন ২১ হাজার ১শ ৩৭ জন।

বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৮৯১ জন। বর্তমানে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৫ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১ জন|

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *