নওগাঁয় কয়েকটি রোগে আক্রান্ত রোগিদের সরকারী সহায়তা প্রদানের চেক বিতরন

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় কয়েকটি রোগের চিকিৎসার জন্য ৬৬ জন রোগীকে সরকারী সহায়তার ৩৩ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। সদর উপজেলা সমাজসেবা অধিদপ্তর এ উপলক্ষে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সামজাসেবা অধিদপ্তরের মাধ্যমে ক্যান্সার, ষ্ট্রোকে প্যারালাইজড, কিডনী, লিভার সিরোসিস, থ্যালাসামিয়া এবং জন্মগত হৃদরোগিদের মধ্যে সরকারী সহায়তার চেক প্রদান করা হয়

রবিবার দপুর ১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিন এর সভপতিত্বে আয়োজিত চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রিফকুল ইসলাম রফিক এবং সমাজসেবা অধিদপ্তর নওগাঁ’র উপ-পরিচালক নূর মোহাম্মেদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মণি এবং উপজেলা সমাজসেবা অফিসার মোঃ সাইদুর রহমানসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, প্রেসক্লঅবের সদস্যবৃন্দ এবং উপকারভোগীবৃন্দ।

অনুষ্ঠানে ৩৫ জন ক্যান্সার, ১৭ জন ষ্ট্্েরাকে প্যারালাইজড, ৮ জন কিডনী, ১ জন লিবার সিরোসিস, ২ জন জন্মগত হৃদরোগী এবং ৩ জন থ্যালাসামিয়া রোগির প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট ৩৩ লাখ টাকার চেক বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *