নওগাঁই প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাব বিতরন

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে  ট্যাব বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।  সারাদেশে সরকারি ও  এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের নবম দশম শ্রেনীর প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অধিকারী মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে যে  ২লক্ষ ট্যাব বিতরন করা হবে তার অংশ হিসেবে নওগাঁতে এই ট্যাব বিতরন কার্যক্রম শুরু হলো।

রবিবার সকাল ১০ টায় নওগাঁ স্টেডিয়ামে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের কর্মসূচি চলাকালে ট্যাব বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন  নওগাঁর জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

জেলা পরিসংখ্যান বিভাগ আয়োজিত ট্যাব বিতরণ অনুষ্ঠনের নওগাঁর পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক, সিভিল সার্জন আবু হেনা মোঃ রায়হান উজ্জামান সরকার, জেলা শিক্ষা অফিসার মোঃ লুৎফর রহমান, জেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সাল হাসানসহ জেলা পর্যায়ে সকল কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে নওগাঁ শহরের চক এনায়েত উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর প্রথম দ্বিতীয়  তৃতীয় স্থানপ্রাপ্ত ছয় জন এবং পরিমোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান প্রাপ্ত ছয় জনসহ  মোট ১২ জন শিক্ষার্থীর হাতে ট্যাব তুলে দেয়া হয়।

জেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সাল হাসান জানিয়েছেন নওগাঁ জেলায় ৫০০ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে  মোট তিন হাজার ট্যাপ বিতরণ করা হবে।

 

 

 

Please follow and like us:
error0
fb-share-icon
Tweet 20
fb-share-icon20

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *