খবররাজনীতিলীডসারাদেশ

দেশ পরিচালনার জন্য শেখ হাসিনার বিকল্প নেই : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাংলাদেশ পরিচালনার জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই উল্লেখ করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, আমরা ক্ষমতায় এসে যে পরিমান উন্নয়ন করেছি তা এ দেশের ইতিহাসে রেকর্ড। বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে বাঘায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন কালে ভার্চুয়াল সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিকেল সাড়ে ৪ টায় বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বাঘা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শাহরিয়ার আলম বলেন, আমি আজ বাঘায় উপস্থিত থাকতে পারলে অনেক ভালো লাগতো। এটি শোকের মাস। এ মাসে আমরা জাতির পিতাকে হারিয়েছি। আগামি ১৫ আগষ্ট থেকে এ মাসে আমরা মাসব্যাপী বিভিন্ন কর্মসুচী পালন করবো । তিনি বলেন, আমি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইতিহাস, ঐতিহ্যের সংগঠন স্বেচ্ছাসেবক লীগের সকল নেতা-কর্মীকে অভিনন্দন জানায়।

উক্ত সভায় জাতির পিতা বঙ্গবন্ধুকে স্মৃতিচারণ করে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুকুল হোসেন ,বাঘা উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা শিমুল হোসেন। উক্ত অনুষ্ঠান উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তলোন, একটি বিশাল কেক কর্তন। বৃক্ষ রোপন এবং ফেস্টুন উড়িয়ে উপজেলার বিভিন্ন রাস্তায় আনান্দ মিছিল বের করে সংগঠনের নেতা-কর্মীরা।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, সাবেক বাঘা বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু ,মহিলা আলীগের সভাপতি ও নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, সকল ইউপি চেয়ারম্যান ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *