চিকিৎসকদের হাতে অক্সিজেন কনসেনট্রেটর দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বাঘা(রাজশাহী) প্রতিনিধি : মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে অক্্িরজেন কনসেনট্রেটর ম্যাশিন প্রদান করলেন রাজশাহী ৬ (চারঘাট-বাঘার) সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। মঙ্গলবার ৬-জুলাই দুপুরে রাজশাহী, নাটোর এবং পাবনার বিভিন্ন উপজেলায় দলীয় নেতা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে চিকিৎসকদের হাতে তিনি এ ম্যাশিন প্রদান করেন।
মঙ্গলবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দশ-টি, বাঘায় চারটি, চারঘাটে চারটি, পুঠিয়ায় চারটি, দুর্গাপুরে চারটি, নাটোরের লালপুরে চারটি, বাগাতি পাড়ায় পাঁচটি এবং পাবনার ঈশ্বরদীতে পাঁচটি। মোট ৪০টি অক্্িরজেন কনসেনট্রেটর ম্যাশিন প্রদান করেন। এটির কাজ হচ্ছে বাতাস থেকে অক্সিজেন তৈরি করা।
এদিকে এ গুলো পেয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর প্রতি কৃতঙ্গতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন চিকিৎসক-সহ স্থানীয় লোকজন ও সমাজের অভিঙ্গ মহল। তাঁরা বলেন, বৈশ্বিক করোনা মহামারিতে সরকারি অনুদানের পাশা-পাশি চারঘাট-বাঘার সাংসদ ও গনমানুষের নেতা শাহরিয়ার আলম যা করছেন সেটি মনে রাখার মতো। অনেকেই এ বিষয় গুলো শোনার পর মন্ত্রীর জন্য দোয়া কামনা করেন। বাঘা প্রদান কালে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলসহ দলীয় নেতা কর্মীরা।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *