চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিয়ের নৌকায় বজ্রপাতে বরসহ ২০ জনের মৃত্যু

বিশেষ প্রতিনিধি :  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে বরযাত্রীবাহী নৌকায় বজ্রপাতে বরসহ ২০ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আহতদের হাসপাতালে নেয়ার হয়েছে।

অাজ বুধবার দুপুর ১২টার দিকে শিবগঞ্জ উপজেলার চরপাঁকা এলাকায় পদ্মা নদীতে বরযাত্রীবাহী নৌকায় বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটে। মৃত্যু আরও বাড়তে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন।

শিবগঞ্জ থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, বজ্রপাতের ঘটনায় ১৫ জন মারা যাওয়ার বিষয়টি স্থানীয়ভাবে শুনেছি। তবে কতজন মারা গেছেন এবং আহত হয়েছেন তা এখনো নিশ্চিত নয়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

স্থানীয়রা জানায়, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দর ইউনিয়নের জনতা গ্রাম থেকে নারায়নপুর ঘাট হয়ে শিবগঞ্জের পাকা এলাকায় যাচ্ছিল। তারা নৌক থেকে নামার পর পরই প্রবল বর্ষণ শুরু হয়। এক পর্যায়ে বজ্রপাত হলে হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনার পর বিয়ে বাড়ি মুহুর্তেও শোকের বাড়িতে পরিনত হয়। পাকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জানান, বজ্রপাতে বর ছাড়াও শিশু ও নারী মিলে ২০ জন মারা গেছেন। ঘটনার পর বিয়ে বাড়িতে শোকের ছাড়ায় নেমে এসেছে। তিনি জানান মৃত্যের সংখ্যা আরও বাড়তে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *