চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন মতিসহ নারী ও সাধারণ কাউন্সিলরগণ। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী মেয়র তারিক আহমদ নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাাঁনের নিকট রহনপুর পৌরসভার দায়িত্বভার হস্তান্তর করেন। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে রহনপুর পৌরসভার নতুন ভবনের সম্মেলন কক্ষে দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রহনপুর পৌরসভার বিদায়ী মেয়র তারিক আহমদের সভাপতিত্বে আয়োজিত দায়িত্বভার অনুষ্ঠানে বক্তব্য দেন, নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন ও পৌর সচিব খাইরুল হক প্রমূখ। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত মেয়রের মাতা মনোয়ারা বেগম, বীরমুক্তিযোদ্ধা আকতার আলী খাঁন কচি, ৯টি ওয়ার্ডের নবনির্বাচিত নারী ও সাধারণ কাউন্সিলরগণ, পৌরসভার কর্মকর্তা ও কমচারীবৃন্দ, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণ। পরে নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁনকে ফুলেল তোরা দিয়ে বরণ করে নেন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন রহনপুর পৌরসভার দায়ীত্বভার গ্রহণের সময় পৌরবাসিসহ উপস্থিত সকলের কাছে সহযোগীতা ও দোআ কামনা করেন। এছাড়া তিনি রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতা নিরসন,শিক্ষা-সাংস্কৃতিক, মাদকমুক্ত সমাজ গড়াসহ অন্যান্য বিষয়ের সমস্যা সমাধানে অগ্রনী ভূমিকা পালন করবেন। তার ৫ বছর মেয়াদকালে রহনপুর পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তরিত করার আশ^াস দেন।
প্রসঙ্গত, ৩য় ধাপে গত ৩০ জানুয়ারি চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মতিউর রহমান খাঁন জয় লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *