গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের কাঁঠাল এলাকায় মোটরসাইকেলের চাকা পাংচার হয়ে মোটরসাইকেল ও সিএনজির সংঘর্ষে একজন নিহত হয়েছেন। অপর মোটরসাইকেল আরোহী আহত হন। রোববার সকাল ৯টায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম হ্নদয় আলী (২১)। তিনি উপজেলার কাশিপুর গ্রামের বাসিন্দা মোবেলউদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল রোববার সকালে গোমস্তাপুর থেকে আসা দু’জন আরোহী মোটরসাইকেল নিয়ে রহনপুর আসছিলেন। পথিমধ্যে রহনপুর-গোমস্তাপুর সড়কের কাঁঠাল নতুন ব্রীজে সংলগ্ন এলাকায় মোটরসাইকেলের পেছন চাকা পাংচার (ফুটা) হয়। ওই সময় চলন্ত মোটরসাইকেলটি বিপরীত দিক আসা সিএনজিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মোটরসাইকেল ড্রাইভার হ্নদয় মারা যান। অপর আরোহী গোমস্তাপুর ফকিরপাড়া গ্রামের আজিজুরের ছেলে অনিক (১৯)কে আহতাবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) জালাল নিহত হ্নদয়ের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করেন। মোটরসাইকেল ও সিএনজি জব্দ করা হয়েছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি মামলা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *