গোমস্তাপুরে রেললাইনে নবজাতক শিশুর মরদেহ উদ্ধার 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুর-শিবরামপুর রেল সড়কে সদ্য নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করেছে রেল পুলিশ। শুক্রবার সকালে আলিনগর ইউনিয়নের মকরমপুর ঘুন্টি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শুক্রবার রাতে কোন এক সময় বস্তা ও ব্যাগে মুরিয়ে রেল লাইনে ফেলে রেখে চলে যায় পরিবারের সদস্যরা বলে স্থানীয়রা ধারণা করছেন। নবজাতক শিশুটি মেয়ে বলে জানা গেছে।
আলিনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কাশেম মুহাম্মদ মাসুম ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে স্থানীয় লোকজন রেললাইন পড়ে থাকতে দেখে। পরে তাঁরা চেয়ারম্যান ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে রহনপুর রেলওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) কাওসার আলী ঘটনাস্থলে যান। তিনি বিষয়টি আমনুরা রেলওয়ে পুলিশকে অবহিত করেন। তবে ওই রাতের কোন একসময় শিশুটির পরিবারের লোকজন রেললাইনে ফেলে রেখে চলে যান।
গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, রেল পুলিশকে জানানো হয়েছে। তাঁরা এসে সদ্যনবজাত শিশুর মরদেহ উদ্ধার করে নিয়ে যাবেন।
রহনপুর রেলওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) কাওসার আলী বলেন, আমনুরা রেলওয়ে পুলিশ ফাঁড়ি সদস্যরা এসে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন। তিনি জানান নবজাতক শিশুটি মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *