গোমস্তাপুরে নৈশকোচ ও অটো ভ্যানের সংঘর্ষে আহত ৭

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের চৌডালা- কানসাট সড়কে ঢাকাগামী নৈশকোচ ও ব্যাটার চালিত অটো ভ্যানের সংঘর্ষে ভ্যানের ৭ যাত্রী গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে আশংকাজনক চারজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। বাকিরা গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে ওই সড়কের চৌডালা বেলালবাজার এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা শিবগঞ্জ উপজেলার লহলামারি চাঁদপুর গ্রামে থেকে অটো ভ্যানে চড়ে পার্শ্ববর্তী এলাকায় কীর্তন গান শুনতে যাচ্ছিলেন। আহতরা হলেন, ওই গ্রামের নবকুমার দাসের ছেলে প্রসেনজিত দাস (১৫), রতন দালদারের ছেলে জীবন হালদার (১৪), ভীরেন ঘোষের ছেলে রিপন ঘোষ (১৮), রমেশ ঘোষের ছেলে প্রসেনজিৎ ঘোষ (১৬), নেপাল ঘোষের ছেলে গৌড় ঘোষ (১১) ও নিতাই ঘোষ (১৪) এবং দুর্জয় ঘোষ (১২)।
ভ্যানের চালক নিতাই ঘোষ ও পুলিশ জানায়, শুক্রবার রাতে লহলামারি চাঁদপুর গ্রামের বাসিন্দারা কীর্তন গান শুনার জন্য ব্যাটারী চালিত অটো ভ্যানে চড়ে যাচ্ছিলেন। পথে চৌডালা ইউনিয়নের বেলালবাজার নামক স্থানে ভোলাহাট উপজেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী নৈশকোচ চাঁপাই এক্সপ্রেস সঙ্গে ভ্যানের সংঘর্ষ হয়। এতে ভ্যানের সাত যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত চারজন প্রসেনজিত দাস, জীবন হালদার, রিপন ঘোষ ও প্রসেনজিৎ ঘোষকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেন।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় আহতরা চিকিৎসা নিচ্ছেন। পুলিশ চাঁপাই এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৩-০৯৫২) গাড়িটি আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *