গোমস্তাপুরে দুর্বৃত্তের হামলায় ঘোষের মৃত্যু

গোমস্তাপুর প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের আসানপুর ও পুণরা গ্রামের মধ্যবর্তী মাঠে দুর্বৃত্তের হামলায় এক ঘোষের মৃর্ত্যু হয়েছে। গত বুধবার বেলা পৌণে একটার দিকে ওই মাঠে এ ঘটনা ঘটে। ওই দিন বিকেল সাড়ে সাতটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। মৃত ঘোষের নাম মতিউর রহমান (৩২)। তিনি আসানপুর গ্রামের বাসিন্দা মৃত আব্দুস সালামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দুপুরে মতিউর রহমান প্রতিদিনের ন্যায় পুনরা গ্রাম থেকে দুধ দহন করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ওই দু’গ্রামের মধ্যবর্তী মাঠের খাড়ির ধারে পৌঁছার সময় পিছনে থেকে দুর্বৃত্তরা তাঁর মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন অজ্ঞানবস্থায় তাঁকে উদ্ধার করে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠান। বিকেল সোয়া পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, খবর পেয়ে গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আজম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মতিউরের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সুরতহাল প্রতিবেদন করা হয়েছে।

এব্যাপারে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করা হয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *