গোমস্তাপুরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে  নিহত-১,আহত-১

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় আফসার উদ্দিন (৭০) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছে। নিহত আফসার নওগাঁর নিয়ামতপুর উপজেলার কোচপাড়া গ্ৰামের মৃত আবুল কাশেমের ছেলে। শুক্রবার দুপুরে গোমস্তাপুর-রহনপুর সড়কের নিমতলা কাঁঠাল এলাকায় এ ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল চালক গুরুত্বর আহত হয়েছে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সেলিম রেজা ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে ওই দুই ব্যক্তি গোমস্তাপুর ইউনিয়নে চকপুস্তুম মসজিদে জুম্মার নামাজ আদায় করে বাড়ি ফিরছিল।পথিমধ্যে গোমস্তাপুর-রহনপুর সড়কের দোষিমনি কাঁঠাল এলাকায় মিনি ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ সময় ট্রাকের চাকায় পড়ে আফসার উদ্দিন  ঘটনাস্থলে মারা যায়। অপর আরোহী মোটরসাইকেল চালক মইনুল (৫৫) কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় । তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। তার বাড়ি গোমস্তাপুর উপজেলার পুরোহিতপুর গ্ৰামে। পিতার নাম লূৎফর হোসেন।
এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করেছে। চালক পলাতক রয়েছে।  নিহত পরিবারের পক্ষ থেকে থানায় কেউ এখন পর্যন্ত অভিযোগ দায়ের করেন নি বলে ওসি তদন্ত জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *