খবরচাঁপাইনবাবগঞ্জরাজশাহীলীড

 গোমস্তাপুরের সাপের দংশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সাপের দংশনের রোগী মুনিরুল ইসলাম (৩৮) নামে এক যুবক ৬দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গত শনিবার রাত আটটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মারা যান। এরআগে গত সোমবার বেলা ১১টার দিকে রাধানগর ইউনিয়নের বিলপাথার বিলে আবাদি জমি দেখতে গিয়ে এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তি উপজেলার রাধানগর ইউনিয়নের জশৈল নামোপাড়া গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাকের ছেলে। রবিবার সকালে নিজ গ্রামে তার দাফন সম্পন্ন করা হয়েছে।
স্থানীয়রা জানায় , জশৈল গ্রামের কৃষক মনিরুল ইসলাম মুনি গত সোমবার সকালে বিল পাথার বিল এলাকায় তার বাবার আবাদি জমি দেখতে যায়। একপর্যায়ে জমিতে ঘোরাঘুরি করার সময় জমির আইলে তাকে সাপে দংশন করে। ওই সময় তিনি সাপে দংশন করেছে বলে চিৎকার দেয়। তার চিৎকারে মাঠের অন্য কৃষকদের ছুটে এসে দেখেন মুনিরুলকে সাপে দংশন করেছে। প্রাথমিকভাবে তারা দংশনের উপরের অংশ বেঁধে দেন। পরবর্তীতে পরিবারের লোকজন তাঁকে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়ে দেন। ওখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত আটটার দিকে মৃত্যু বরণ করেন।
এ বিষয়ে রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন রবিবার সকালে মুনিরুলের নিজ গ্রাম জশৈল হাইস্কুলে জানাযা শেষে ওই গ্রামের গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।
০২/০৪/২৩ ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *