ইউপি নির্বাচন ২০২১ গোমস্তাপুরে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন ২৮ জন

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :দেশব্যাপী ১১নভেম্বর অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ২৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ৪ জন রিটার্নিং কর্মকর্তার কাছে তাঁদের মনোনয়নপত্র জমা দেন। আট ইউনিয়নের প্রার্থীরা হলেন, গোমস্তাপুর ইউপি: আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জামাল উদ্দীন, স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ, সৈয়দ আনোয়ার হোসেন ও আব্দুল্লাহ আল রায়হান। এছাড়া সাধারণ সদস্য পদে ৩৫ জন ও নারী আসনে ১১ জন মনোনয়ন পত্র জমা দেন।

চৌডালা ইউপি : আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান আনসারুল হক, স্বতন্ত্র গোলাম কিবরিয়া হাবিব, শামিম আরা বেগম ও নূরে আলম সিদ্দিকী,এছাড়া সাধারণ সদস্য পদে ৪৪ জন ও নারী আসনে ১৭জন মনোনয়ন পত্র জমা দেন।

বোয়ালিয়া ইউপি: আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শামিউল আলম , স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান লালু, মইনুল ইসলাম ও সালেহউদ্দিন। এছাড়া সাধারণ সদস্য পদে ৪০ জন ও নারী আসনে ১৫ জন মনোনয়ন পত্র জমা দেন।

বাঙ্গাবাড়ী ইউপি: আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সাদেরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম ও আমিজুল ইসলাম । এছাড়া সাধারণ সদস্য পদে ৪০ জন ও নারী আসনে ২০ জন মনোনয়ন পত্র জমা দেন।

আলিনগর ইউপি: আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান তরিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী আবুল কাশেম মুহাম্মদ মাসুম ও সরফরাজ নেওয়াজ। এছাড়া সাধারণ সদস্য পদে ২৮ জন ও নারী আসনে ০৯ জন মনোনয়ন পত্র জমা দেন।

রহনপুর ইউপি: আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তোফিজুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মনিরুজ্জামান ও ওবাইদুর রহমান। এছাড়া সাধারণ সদস্য পদে ৩২ জন ও নারী আসনে ৮ জন মনোনয়ন পত্র জমা দেন।

রাধানগর ইউপি: আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মামুনুর রশিদ, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মতিউর রহমান ও মুকুল চৌধুরী । এছাড়া সাধারণ সদস্য পদে ৩৪ জন ও নারী আসনে ১১ জন মনোনয়ন পত্র জমা দেন।

পার্বতীপুর ইউপি: আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান লিয়াকত আলী খান, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,আব্দুর রাজ্জাক ও নজরুল ইসলাম ।

এছাড়া সাধারণ সদস্য পদে ৩৬ জন ও নারী আসনে ১৬ জন মনোনয়ন পত্র জমা দেন।

উল্লেখ্য,ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোট গ্রহণ ১১ নভেম্বর।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *