আড়ানী পৌর আ.লীগের ওয়ার্ড সাধারণ সম্পাদকের দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধিি: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান দরিদ্রদের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ করেন। বুধবার (৫ মে) সকাল ৮টায় তার নিজ বাড়ি নুরনগর গ্রামের ১১২ জন দরিদ্রদের মাঝে এই শাড়ি, লুঙ্গি বিতরণ করেন।
এ বিষয়ে নুরনগর গ্রামের সাধন গাইন, আবদুর রাজ্জাক বলেন, কয়েক বছর থেকে ঈদের আগে আমাদের কাপড় দেয়। এই কাপড় পড়ে ঈদ গায়ে নামাজ পড়তে যায়। গরিব মানুষ পেটে খাব না ঈদের জন্য আলাদা করে কাপড় কিনব। তাই বজলুর দেয়া কাপড় পেয়ে এই ঈদটা অনেকটাই পরিপূর্ণ হয়। এছাড়া ঈদের আগের দিন চিনি, সেমাই দেন তিনি।
এদিকে একই কথা বলেন রহিমা বেওয়া, জায়রা বেগম, সনেকা বেগম, অমে বেগম , মমে বেগম, রসেনা বেগম।
এ বিষয়ে আড়ানী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান বলেন, প্রতি বছরের ন্যায় এবারও ঈদকে সামনে রেখে আমার নিজ গ্রামসহ আশে পাশের গ্রামের দরিদ্রদের মাঝে শাড়ি, লুঙ্গি বিতরণ করা হয়েছে। এছাড়া কাপড় নিতে আসা ব্যক্তিদের মাঝে মাস্কও দেয়া হয়।
তিনি আরো জানান, আড়ানী পৌর নির্বাচনের একদিন আগে দূর্বৃত্তরা আমাকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে শরীদের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করে। প্রায় তিন মাস হয়ে গেল এখন পর্যন্ত একটি হাত অকেজো হয়ে আছে। তারপরও আমি সাধ্যমতে বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. শাহরিয়ার আলম এমপির দিক নির্দেশনা হিসেবে মানুষের পাশে থেকে সেবা করার চেষ্টা করছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *