আড়ানী-পুঠিয়া সড়কে চলন্ত ট্রাক থেকে চাল লুট

বাঘা (রাজশাহী) প্রতিনিধি ঃরাজশাহীর আড়ানী-পুঠিয়া সড়কে চলন্ত ট্রাক থেকে চাল লুট করে নেয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত ৮টার দিকে আড়ানী-পুঠিয়া সড়কের জামনগর পুলিশ ফাঁড়ির পূর্বে ফাঁকাস্থানে এই ঘটনা ঘটেছে।
এ বিষয়ে ট্রাক ড্রাইভার সোহেল রানা জানান, রাজশাহী থেকে ট্রাক বোঝায় করে পুঠিয়া-আড়ানী সড়ক দিয়ে আড়ানীর দিকে আসছিলাম। এই সময় আমার অজান্তে কিছু দুস্কৃতকারী ট্রাকের পিছন থেকে মোটরসাইকেলে ধাওয়া করে চলন্ত ট্রাকের উপর উঠে। ট্রাকটি আড়ানী-পুঠিয়া সড়কের পুলিশ ফাঁড়ির ৫০০ গজ পূর্বে ফাঁকাস্থানে পৌছলে ট্রাকের পেছনে একটি শব্দ শুনতে পায়। তার কিছু দুর এগিয়ে যেতেই আবার শব্দ হয়। আমি ট্রাক থেকে নেমে পেছনের দিকে যেতেই দুস্কৃতকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। আমি এ সময় তাদের ধাওয়া করে দুই বস্তা চাল উদ্ধার করতে সক্ষম হয়। পরে আড়ানী বাজারে চালের বস্তা গুনে জানতে পারি দুই বস্তা চাল নেই। কিছু বুঝে উঠার আগেই এমন ঘটনা ঘটেছে। তবে এই সড়কে সন্ধ্যার পর পুলিশের টহল গতিশীল করার দাবি জানান তিনি।
এ বিষয়ে জামনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মকবুল হোসেন জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে কিছু চাল পড়ে থাকতে দেখি। তবে চাল লুট হয়েছে কিনা জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *