অসহায় ও দরিদ্রদের মাঝে রামেবির কম্বল বিতরণ 

রাজশাহী প্রতিনিধি:- রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।  বুধবারবার (৪ জানুয়রি) সকাল ১১ টায় রামেবির অস্থায়ী কার্যালয়ে অসহায় ও বয়স্কদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা: এ.জেড.এম মোস্তাক হোসেন।
কম্বল বিতরণকালে উপাচার্য বলেন, সমাজের অসহায় ও দরিদ্র মানুষের সেবা করা সবার দায়িত্ব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। বিশেষ করে অসহায় ও দরিদ্র মানুষের জন্য নিবেদিত প্রান।
সমাজের সকল স্তরের মানুষকে নিজ নিজ জায়গা থেকে সহায়তার হাত বাড়াতে হবে। এর ফলে যেমন অসহায় মানুষগুলোর উপকার হয়, তেমনি সৃষ্টিকর্তাও খুশি হোন।
 এসময় উপস্থিত ছিলেন, রামেবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ ও রামেবির ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মো: বুলবুল হাসান।
মেবির রেজিস্ট্রার অধ্যাপক ডা. আনোয়ারুল কাদের, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো: সিরাজুম মুনির, ডা. মো: জাকির হোসেন খোন্দকার, পরিচালক ( অ.হি.), পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা মো: আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, উপ-পরিচালক (প.উ.) এস.এম.ওবায়দুল ইসলাম, উপ-রেজিস্ট্রার ডা. মো: আমিন আহমেদ খান, উপাচার্য মহোদয়ের একান্ত সচবি (ভারপ্রাপ্ত) মো: ইসমাঈল হোসেনসহ রামেবির সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এর পরে ২০২৩ সালের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন উপাচার্য অধ্যাপক ডা.এ জেড. এম মোস্তাক হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *